I'm Professional Programmer, story lover, movie lover, free thinker, sensitive. ◕‿◕
  • VIP Member
  • CEO & Founder at SBT Book
  • Studied Computer Science and Psychology at Soft BD Team
  • Lives in Bhola, Bangladesh
  • From Dhaka, Bangladesh
  • Male
  • Single
  • 31/10/2003
  • Followed by 677 people
Other Info
  • Sample Custom Field
    Awesome
Social Links
Pinned Post
31
16 Comments 0 Shares
Recent Updates
  • 5
    1 Comments 0 Shares
  • HASBI RABBI JALLALLAH PART 5 - RAMZAN NAAT - Danish F Dar - Dawar Farooq - BEST NAAT - 2019 - NAAT
    HASBI RABBI JALLALLAH PART 5 - RAMZAN NAAT - Danish F Dar - Dawar Farooq - BEST NAAT - 2019 - NAAT
    24
    49 11 Comments 0 Shares
  • ১. ভিডিও সর্বোচ্চ : ১ জিবি আপলোড করতে পারবে ।

    ২. অডিও সর্বোচ্চ : ৫০০ এমবি আপলোড করতে পারবে ।

    ৩. যে কোনো ফাইল সর্বোচ্চ : ১ জিবি আপলোড করতে পারবে ।

    ৪. যে কোনো ফটো & ইমেজ সর্বোচ্চ : ১০ এমবি আপলোড করতে পারবে ।
    ১. ভিডিও সর্বোচ্চ : ১ জিবি আপলোড করতে পারবে । ২. অডিও সর্বোচ্চ : ৫০০ এমবি আপলোড করতে পারবে । ৩. যে কোনো ফাইল সর্বোচ্চ : ১ জিবি আপলোড করতে পারবে । ৪. যে কোনো ফটো & ইমেজ সর্বোচ্চ : ১০ এমবি আপলোড করতে পারবে ।
    33
    25 Comments 0 Shares
  • 31
    16 Comments 0 Shares
  • আমাদের সকল ইউজার দের দৃষ্টি আকর্ষণ করছি 🙏🙏

    --------------- Update Work Rules ---------------

    আপনারা যারা যারা নিয়ম মেনে কাজ করতে পারবেন না তারা কাজ করার দরকার নেই পরে একাউন্ট ব্লক & পয়েন্ট কমে গেলে - পেমেন্ট না পেলে আমাদের কিছু করার থাকবে না ।।

    _আমরা বার বার পোস্ট করতেছি নিয়ম মেনে কাজ করুন এবং বার বার রুলস পোস্ট করা হচ্ছে তাও নিয়ম মেনে কাজ করছেন না ! পরে একাউন্ট ব্লক & পয়েন্ট কমে গেলে - পেমেন্ট না পেলে এডমিন দের গালাগালি করবেন এরকম ইউজার দের আমাদের দরকার নেই ।।

    _যদি নিয়ম মেনে কাজ করতে পারেন তাহলে কাজ করুন না হলে দরকার নেই ! আমাদের সাইটে কোনো ইউজার না থাকলে ও সমস্যা নেই ।।

    _আপনাদের মধ্যে অনেকেই তো ফেসবুক এর মতো অনেক social media ব্যবহার করেন - সেখানে রিয়েক্ট, পোস্ট, কমেন্ট করলে কি পয়েন্ট পাওয়া যায়...?? ওখানে তো ফ্রি তে রিয়েক্ট, পোস্ট, কমেন্ট করেন ওখানে তো এতো রুলস পোস্ট করা লাগেনা ওখানে তো spam করেন না ।।

    মূলত এখানে পয়েন্ট & আর্ন করা যায় তাই মনে হয় আপনাদের ভালো লাগছে না তাই এত spam করতেছেন & নিয়ম না মেনে কাজ করতেছেন ।।

    আমাদের এত রুলস পোস্ট করা লাগবে কেন & বার বার কেন বলা লাগবে নিয়ম মেনে কাজ করুন ! আপনাদের মধ্যে অনেকেই তো ফেসবুক এর মতো অনেক social media ব্যবহার করেন ।।

    --------------- Profile Verification ---------------

    আপনারা যারা যারা Profile Verification Blue Badge নিতে চান তারা সেটিং এ গিয়ে ভেরিফিকেশন ডকুমেন্টস আপলোড করুন এবং আমাদের সাথে যোগাযোগ করুন & তাহলে ভেরিফাই করে দেয়া হবে...।।

    --------------- Stay Safe - Stay Home ---------------

    নিয়ম মেনে কাজ করুন আমরা চাইনা আপনারা এত কষ্ট করে কাজ করে পরে একাউন্ট ব্লক & পেমেন্ট না পান ।।

    তাই নিয়ম মেনে কাজ করুন & স্পাম পোস্ট - স্পাম কমেন্ট থেকে বিরত থাকুন ( কথাই আছে অতি লোভে তাঁতি নষ্ট )

    Thank You,
    The SBT Book Team™
    আমাদের সকল ইউজার দের দৃষ্টি আকর্ষণ করছি 🙏🙏 --------------- Update Work Rules --------------- আপনারা যারা যারা নিয়ম মেনে কাজ করতে পারবেন না তারা কাজ করার দরকার নেই পরে একাউন্ট ব্লক & পয়েন্ট কমে গেলে - পেমেন্ট না পেলে আমাদের কিছু করার থাকবে না ।। _আমরা বার বার পোস্ট করতেছি নিয়ম মেনে কাজ করুন এবং বার বার রুলস পোস্ট করা হচ্ছে তাও নিয়ম মেনে কাজ করছেন না ! পরে একাউন্ট ব্লক & পয়েন্ট কমে গেলে - পেমেন্ট না পেলে এডমিন দের গালাগালি করবেন এরকম ইউজার দের আমাদের দরকার নেই ।। _যদি নিয়ম মেনে কাজ করতে পারেন তাহলে কাজ করুন না হলে দরকার নেই ! আমাদের সাইটে কোনো ইউজার না থাকলে ও সমস্যা নেই ।। _আপনাদের মধ্যে অনেকেই তো ফেসবুক এর মতো অনেক social media ব্যবহার করেন - সেখানে রিয়েক্ট, পোস্ট, কমেন্ট করলে কি পয়েন্ট পাওয়া যায়...?? ওখানে তো ফ্রি তে রিয়েক্ট, পোস্ট, কমেন্ট করেন ওখানে তো এতো রুলস পোস্ট করা লাগেনা ওখানে তো spam করেন না ।। মূলত এখানে পয়েন্ট & আর্ন করা যায় তাই মনে হয় আপনাদের ভালো লাগছে না তাই এত spam করতেছেন & নিয়ম না মেনে কাজ করতেছেন ।। আমাদের এত রুলস পোস্ট করা লাগবে কেন & বার বার কেন বলা লাগবে নিয়ম মেনে কাজ করুন ! আপনাদের মধ্যে অনেকেই তো ফেসবুক এর মতো অনেক social media ব্যবহার করেন ।। --------------- Profile Verification --------------- আপনারা যারা যারা Profile Verification Blue Badge নিতে চান তারা সেটিং এ গিয়ে ভেরিফিকেশন ডকুমেন্টস আপলোড করুন এবং আমাদের সাথে যোগাযোগ করুন & তাহলে ভেরিফাই করে দেয়া হবে...।। --------------- Stay Safe - Stay Home --------------- নিয়ম মেনে কাজ করুন আমরা চাইনা আপনারা এত কষ্ট করে কাজ করে পরে একাউন্ট ব্লক & পেমেন্ট না পান ।। তাই নিয়ম মেনে কাজ করুন & স্পাম পোস্ট - স্পাম কমেন্ট থেকে বিরত থাকুন ( কথাই আছে অতি লোভে তাঁতি নষ্ট ) Thank You, The SBT Book Team™
    44
    30 Comments 0 Shares
  • Update Work Rules
    আমাদের সকল ইউজার দের দৃষ্টি আকর্ষণ করছি 🙏🙏   --------------- Update Work Rules ---------------   আপনারা যারা যারা নিয়ম মেনে কাজ করতে পারবেন না তারা কাজ করার দরকার নেই পরে একাউন্ট ব্লক & পয়েন্ট কমে গেলে - পেমেন্ট না পেলে আমাদের কিছু করার থাকবে না ।।   _আমরা বার বার পোস্ট করতেছি নিয়ম মেনে কাজ করুন এবং বার বার রুলস পোস্ট করা হচ্ছে তাও নিয়ম মেনে কাজ করছেন না ! পরে একাউন্ট...
    28
    15 Comments 0 Shares
  • যে ১৫ টি কারণে রোজা ভাঙে না
    যে ১৫ টি কারণে রোজা ভাঙে না (অথচ অনেকেই মনে মনে করেন—এসব কারণে রোজা ভেঙে যায়) [সরাসরি হাদিস থেকে].(এক.)অনিচ্ছাকৃত বমি হলে (মুখ ভরে হলেও) রোযা ভাঙবে না। তেমনি বমি কণ্ঠনালীতে এসে নিজে নিজে ভেতরে ঢুকে গেলেও রোযা ভাঙবে না। [তিরমিযি: ১/১৫৩, ৭২০ নং হাদিস দ্রষ্টব্য].(দুই.)স্বপ্নদোষ হলে, শরীর থেকে রক্ত বের হলে, শিঙ্গা লাগালে (রক্ত দিলে) রোজা ভাঙবে না। রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন,...
    68
    40 Comments 1 Shares
  • আমাদের সকল ইউজার দের দৃষ্টি আকর্ষণ করছি 🙏🙏

    আপনাদের মধ্যে অনেকেই spam পোস্ট করে থাকেন । তাদের উদ্দেশ্য এই পোস্ট ।

    আপনারা অনেকেই জানেন না কি ধরনের পোস্ট করবেন এবং পয়েন্ট বাড়ানোর জন্য তাড়াহুড়ো করে উল্টা পাল্টা - যে কোনো কিছু spam পোষ্ট করে থাকেন । এসব পোস্ট করে হয়তো আপনার একাউন্ট এ পয়েন্ট বাড়বে কিন্তু একাউন্ট ব্লক ও হয়ে যেতে পারে & পেমেন্ট ও পাবেন না...।।

    আপনারা তাড়াহুড়ো করে উল্টা পাল্টা পোস্ট করেন পয়েন্ট বাড়ানোর জন্য এটা ঠিক না & আপনাদের যদি পোস্ট লিখতে কষ্ট হয় তাহলে *ফেসবুক* থেকে এবং ফেসবুক পেইজ থেকে কনটেন্ট কপি করতে পারেন এবং অন্যান্য অ্যাপস থেকে কপি করলে সমস্যা নেই । অনেক ফেসবুক পেইজ - গ্রুপ আছে ওখান থেকে আপনি শিক্ষনীয় কনটেন্ট পোস্ট কপি করতে পারবেন...।।

    আমরা আপনাদের জন্য আরেকটি অ্যাপস আনতেছি ওই অ্যাপস এ কনটেন্ট লিখা থাকবে ওখান থেকে কপি করে এখানে পোস্ট করতে পারবেন ( একই কনটেন্ট একজন পোস্ট করতে পারবে ) আমরা চাইনা আপনারা এত কষ্ট করে কাজ করে পরে একাউন্ট ব্লক & পেমেন্ট না পান ।।

    তাই নিয়ম মেনে কাজ করুন & spam পোস্ট থেকে বিরত থাকুন ( কথাই আছে অতি লোভে তাঁতি নষ্ট )

    নিচে কিছু Content Post এর ফটো দেওয়া হয়েছে

    Thank You,
    The SBT Book Team.

    #admin #sbtbook #ramadan #bangladesh
    আমাদের সকল ইউজার দের দৃষ্টি আকর্ষণ করছি 🙏🙏 আপনাদের মধ্যে অনেকেই spam পোস্ট করে থাকেন । তাদের উদ্দেশ্য এই পোস্ট । আপনারা অনেকেই জানেন না কি ধরনের পোস্ট করবেন এবং পয়েন্ট বাড়ানোর জন্য তাড়াহুড়ো করে উল্টা পাল্টা - যে কোনো কিছু spam পোষ্ট করে থাকেন । এসব পোস্ট করে হয়তো আপনার একাউন্ট এ পয়েন্ট বাড়বে কিন্তু একাউন্ট ব্লক ও হয়ে যেতে পারে & পেমেন্ট ও পাবেন না...।। আপনারা তাড়াহুড়ো করে উল্টা পাল্টা পোস্ট করেন পয়েন্ট বাড়ানোর জন্য এটা ঠিক না & আপনাদের যদি পোস্ট লিখতে কষ্ট হয় তাহলে *ফেসবুক* থেকে এবং ফেসবুক পেইজ থেকে কনটেন্ট কপি করতে পারেন এবং অন্যান্য অ্যাপস থেকে কপি করলে সমস্যা নেই । অনেক ফেসবুক পেইজ - গ্রুপ আছে ওখান থেকে আপনি শিক্ষনীয় কনটেন্ট পোস্ট কপি করতে পারবেন...।। আমরা আপনাদের জন্য আরেকটি অ্যাপস আনতেছি ওই অ্যাপস এ কনটেন্ট লিখা থাকবে ওখান থেকে কপি করে এখানে পোস্ট করতে পারবেন ( একই কনটেন্ট একজন পোস্ট করতে পারবে ) আমরা চাইনা আপনারা এত কষ্ট করে কাজ করে পরে একাউন্ট ব্লক & পেমেন্ট না পান ।। তাই নিয়ম মেনে কাজ করুন & spam পোস্ট থেকে বিরত থাকুন ( কথাই আছে অতি লোভে তাঁতি নষ্ট ) নিচে কিছু Content Post এর ফটো দেওয়া হয়েছে Thank You, The SBT Book Team. #admin #sbtbook #ramadan #bangladesh
    184
    192 Comments 3 Shares
  • SBT Book APK v1.0
    Download Here : https://sbtbook.com/SBT-Book.apk
    SBT Book APK v1.0 Download Here : https://sbtbook.com/SBT-Book.apk
    57
    20 Comments 0 Shares
  • 47
    16 Comments 1 Shares
More Stories